রামু সংবাদদাতা

রামুর কচ্ছপিয়ায় ভিজিডি চাল বিতরণসহ ধর্মীয় সভা, পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এবং বিভিন্ন এলাকা পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, জঙ্গী দমন এবং দেশের সার্বিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সফলতা উল্লেখ করে বলেন, সারাদেশে উন্নয়ন হয়েছে। উন্নয়নে পিছিয়ে নেই রামু উপজেলাও। রামু প্রত্যন্ত অঞ্চলে উন্নয়ন ছোঁয়া লেগেছে। রামুকে শিক্ষা শহর গড়ে তুলতে এবং রামু উপজেলাকে উন্নয়নের রোল মডেল করতে রামু-কক্সবাজারের উন্নয়নের রূপকার আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র বিকল্প নেই। তাই রামু-কক্সবাজারের অসমাপ্ত উন্নয়ন শেষ করার জন্য আগামী জাতীয় নির্বাচনে সাইমুম সরওয়ার কমলের নৌকার পক্ষে কাজ করার জন্য সবাইকে আহবান জানান। তিনি কচ্ছপিয়া-গর্জনিয়া ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, ‘শেখ হাসিনার দর্শন, সব মানুষের উন্নয়ন’ এই মূলমন্ত্রকে ধারণ করে ২০২১ সালের মধ্যে ‘ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ’ এবং ২০৪১ সালের মধ্যে ‘উন্নত বাংলাদেশ’ গঠনে সরকারের উন্নয়ন কার্যক্রম এলাকায় জনসাধারণের সামনে তুলে ধরতে সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।

শনিবার (২৯ এপ্রিল) সকালে কচ্ছপিয়ায় পৌঁছে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম প্রথমে কচ্ছপিয়া উন্নয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবু ইসমাঈল মোঃ নোমানের সভাপতিত্বে ভিজিডি চাল বিতরণ করেন। এরপর তিনি দোছড়ি মাদ্রাসার ধর্মীয় সভা, বড় জাংছড়ি পথ সভায় যোগদান, দূর্গা মন্দির ও বড় জাংছড়ি বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। কচ্ছপিয়া চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা আবু ইসমাঈল মোঃ নোমান, বলেন, এলাকার উন্নয়নের ধারা এগিয়ে নিতে চাহিলে এমপি কমল ও উপজেলা চেয়ারম্যান রিয়াজুলে বিকল্প নেই এবং তাদেরকেই সমর্থন দিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

এসময় আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার, যুবলীগ নেতা নবীউল হক আরকান, কচ্ছপিয়া যুবলীগের সভাপতি নজরুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা এম সেলিম, ইউপি সদ্য জয়নাল আবেদীন, সাইফুল ও ইউনুচ, কচ্ছপিয়া আওয়ামীলীগ নেতা আবুল মঞ্জুর ও মোঃ তৈয়ব, কাউয়ারখোপ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুর আলম সোহেলসহ স্থানীয় জনপ্রতিনিধি,দলীয় নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।